বাংলায় প্রযুক্তি টিপস ও টিক্স

চাকরির খবর পাবেন এখন মোবাইল অ্যাপে

চাকরির খবর

চাকরির খবর আমরা নিতে আমরা বিভিন্ন উৎস ব্যবহার করে থাকি । বিশেষ করে আমরা বেশি ব্যবহার করি পত্রিকা । এছাড়া বাংলাদেশে চাকরির খবরের জন্য আলাদাভাবে একটা পত্রিকা আছে। পত্রিকাগুলো আমাদের অনেক সুবিধা দিয়ে থাকে ।

কিন্তু সমস্যা হচ্ছে দেশের একেবারে প্রত্যান্ত অঞ্চলে পত্রিকাগুলো তাদের কার্যক্রম পরিচালনা করতে পারে না ।তাদের জন্য অনেক সমস্যার একটা কারণ হয়ে যায় । যদি কেমন হতো আপনার হাতের স্মার্টফোন দিয়ে দেশের সকল সরকারি কিংবা বেসরকারি সকল সকল চাকরির খবরন নিতে পারতেন ।

তেমনিই একটা সুযোগ নিয়ে আজকে হাজির হয়েছি আপনাদের সামনে । তাই আপনি সাথে থাকুন । কিভাবে এই সুযোগ নিতে পারেন আপনি একটি মোবাইল অ্যাপ দিয়ে ।

চাকরির খবর এখন পাবেন আপনার হাতের মোবাইলে

এই সুবিধাটি আপনি নিতে চাইলে আপনার একটা স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। যখন আপনার কাছে একটি স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকবে তখন কোনো পত্রিকা লাগবেন ।

তখন আপনার প্রত্যেক পত্রিকার পাতা উলোট পালোট করতে হবে । একটা অ্যাপ ইনস্টল করলেই সকল কাজ করতে পারবনে ।সকল পত্রিকার খবর পেয়ে যাবেন একই সাথে ।

এবার আসা যাক মূল পয়েন্টে । প্রথমে আপনার স্মার্টফোনে ইন্টারনেট সংযোগ দিয়ে দিবেন । তার পর চলে যাবেন Google Play Store । সেখানের সার্চ বারে লিখবেন Job Circular  লেখার পরে সার্চ দিবেন । প্রথমে যে অ্যাপ চলে আসবে সেখানে ক্লিক করে অ্যাপটি ইনস্টল করে নিবেন ।

এছাড়া আমি নিচে অ্যাপের লিংকটি দিয়ে রাখব সেখান থেকে ডাউনলোড করতে পারেন । তাই নিচের অ্যাপ লিংকটি চেক করুন ।

চাকরির খবর অ্যাপে কি কি পাব?

অ্যাপটি আপুনার কাঙ্খিত সকল ধরনের চাকরি সার্কুলার পেয়ে যাবেন । কি কি সার্কুলার পাবেন বা কি কি ক্যাটাগরির চাকরির খবর পাওয়া যায় সেই সম্পর্কে দেওয়া হলো ।

অ্যাপ ইনস্টল করার পর উপরে ডানে থ্রিলাইন একটি মেনু দেখতে পারবেন । সেখানে প্রথমে ক্লিক করবেন । প্রথমে অনেক ধরনের দেখা আছে সব কিছু চাকরি সংক্রান্ত । সেগুলো দেখে নিতে পারেন ।

এর পর একটু নিচে Job Category নামের একটা অপশন আছে । এবার আপনার যত ধরনের চাকরির বিজ্ঞপ্তি বা খবর দরকার তার সকল লিস্ট আকারে পেয়ে যাবেন । তাই নিচে Job Category  দেখে নিন

জব ক্যাটাগরি

১) সরকারি চাকরি ২) ব্যাংক জবস ৩) এনজিও জবস ৪) শিক্ষক নিয়োগ ৫) সেলস / মার্কেটিং ৬) রেলওয়ে জবস ৭) ডিফেন্স জবস  ৮) হেলস / মেডিকেল জবস ৯) চাকরির পত্রিকা ১০) বেসরকারি চাকরি

এছাড়া আছে Special Job Category  সেখান থেকে ও পেতে পারেন বিভিন্ন ধরনের  চাকরির খবর । এই বার আপনিই বলুন এখানে আর কোনো খবরকি বাকি থাকে ।

বিঃদ্রঃ এছাড়া আপনি পেতে পারেন চাকরি সংক্রান্ত বিভিন্ন ধরনের সাহায্য । যেমন সিভি, পরিক্ষার নোটিশ, জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নিউজ, আপনার ক্যারিয়ার সংক্রান্ত সকল কিছু । তাই দেরি কেন এখনই নিচের অ্যাপের লিংকে ক্লিক করুন ।

আরও পড়ুনঃ মোবাইলে লুডু খেলা ‘র নিয়ম online+offline

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on pinterest
Pinterest
Share on telegram
Telegram

আমাদের সাথে সোশ্যাল মিডিয়াতে থাকতে

আমাদের ফেসবুক পেজ এই লিংকে ক্লিক করুন

আমাদের সাথে গুগল নিউজে থাকার জন্য ফলো করুন এই লিংককে ক্লিক করুন

ফেসবুক গ্রুপে আপনার যেকোনো প্রশ্ন/মতামত এই লিংকে ক্লিক করুন

আমাদের সাথে টুইটারে থাকেতে এই লিংকে ক্লিক করুন

আমাদের সাথে পিন্টারেস্টে থাকতে এই লিংকে ক্লিক করুন

সব কিছু একই সাথে পেতে  https://techzoombd.com

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Latest Post

আরও অন্য বিষয়ে পড়ুন

x