Techzoombd

walton Primo S8 mini ওয়ালটন এর নতুন ফোন

walton Primo S8 mini

দেশের শীর্ষ স্থানীয় টেক জায়ান্ট ওয়ালটন নিয়ে এল নতুন ফোন । দেশের বাজারে প্রতিনিয়ত বাড়ছে প্রতিযোগিতা । সেই প্রতিযোগিতার কথা মাথায় নিয়ে এনেছে walton Primo S8 mini মডেলের ফোন ।

তাই বলা যায় যে, বিদেশী কোম্পানির সাথে লড়াই করতে এনেছে walton Primo S8 mini এই ফোনটি । তাই আজকে আমরা জানব walton Primo S8 mini  সম্পর্কে । সাথেই থাকুন ।

walton Primo S8 mini  সম্পর্কে সব কিছু জানব

ক্যামেরা

প্রথমে ক্যামরা দিয়ে শুরু করা যাক । কারণ এখন মানুষ ফোন কেনার আগে ক্যামেরা নিয়ে বেশি ভাবে কেমন ছবি উঠানো যাবে । তাই ক্যামেরা নিয়ে আলোচন হয়ে যাক । ব্যাক অল কোয়ড ক্যামেরা দিয়েছে । ১৬ মেগাপিক্সেল মেইন ক্যামেরা । ৮ মেগাপিক্সেল আলট্রাওয়াইড ক্যামেরা ।

আরও দিয়েছে ম্যাক্রো ২ মেগাপিক্সেল ও ডেপথ সেন্সর ২ মেগাপিক্সেল । ওহ সেলফি ক্যামেরার কথা ত বলা হলো না । সেলফি ক্যামেরা দিয়েছে ১৩ মেগাপিক্সেল ।

আপনি পাবেন ভিডিও রেকডিং করার জন্য ৪কে করে রেকডিং করার ক্ষমতা । যা ফ্রন্ট ও ব্যাক ক্যামেরা একই ভাবে কাজ করবে । সামনে পিছনে ৪কে মানে ব্যপক ব্যাপার । ভিডিও ক্যামেরার জন্য ওয়াল্টন ব্যপক পদক্ষেপ নিয়েছে বলা যায় ।

ডিজাইন

ডিজাইন বলা যায় চোখ জোড়ানো । অসাধারণ ডিজাইন যা দেখতেই ভালো লাগছে । ফ্রন্টে একটা ক্যামেরা সেটা পাঞ্চ হোল ক্যামেরা । এবং ব্যাকে আছে ৪ টি ক্যামেরা যা সুন্দর ভাবে বসানো হয়েছে ।

ডিসপ্লে

ডিসপ্লে হিসেবে দিয়েছে ৬.৫৩ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে । যার রিফ্রেশ রেট ৯০ হার্জ । যা ব্যপকভাবে কাজ করবে ।

ব্যাটরি

ওয়ালটন ব্যাটারি দিয়েছে খুব ভালো মানের । ব্যাটরি হিসেবে দিয়েচে 5000 mAh Li-polymer Battery .  আর সাথে আছে কুইক চার্জিং সুবিধা ।

পারফরম্যান্স

ওয়ালটন প্রিমো এস৮ মিনি ফোনে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর । ফোনে আপডেট অ্যান্ড্রয়েড ১১  ভার্সন দেওয়া হয়েছে ।

র‍্যাম ও রমের ক্ষেত্রে ওয়ালটনের অফিশিয়াল ওয়েব সাইটে দেওয়া হয়েছে  RAM  4GB/6GB LPDDR4X; ROM: 64GB (UP to 256GB) | UFS 2. 1  এছাড়া আরও আছে অনেক ফিচার ও সুযোগ সুবিধা তাই এই ফোনটি নিতে পারেন । ফোনের বর্তমান দাম রাখা হয়েছে ১৩৯৯৯ টাকা

বিঃদ্রঃ আমরা ফোনের সব কিছু সঠিক লেখার জন্য যথাসাধ্য চেষ্টা করেছি । কোনো কিছু ভুল হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার জন্য অনুরোধ করা হলো ।  ফোনটি নেওয়ার আগে ওয়ালটনের মূল ওয়েবসাইট দেখে নিবেন। কারণ মোবাইল ফোনের দাম প্রতিনিয়ত ওঠানামা করে থাকে । বা অনেক সময় মূল্য ছাড় দিয়ে থাকে ।

আরও পড়ুনঃ ভিভো এক্স ফোল্ড ফোন নিয়ে হাজির ভিভো স্মার্টফোন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on pinterest
Pinterest
Share on telegram
Telegram

আমাদের সাথে সোশ্যাল মিডিয়াতে থাকতে

আমাদের ফেসবুক পেজ এই লিংকে ক্লিক করুন

আমাদের সাথে গুগল নিউজে থাকার জন্য ফলো করুন এই লিংককে ক্লিক করুন

ফেসবুক গ্রুপে আপনার যেকোনো প্রশ্ন/মতামত এই লিংকে ক্লিক করুন

আমাদের সাথে টুইটারে থাকেতে এই লিংকে ক্লিক করুন

আমাদের সাথে পিন্টারেস্টে থাকতে এই লিংকে ক্লিক করুন

সব কিছু একই সাথে পেতে  https://techzoombd.com

Leave a Comment

Your email address will not be published.

Latest Post

আরও অন্য বিষয়ে পড়ুন

x