বাংলায় প্রযুক্তি টিপস ও টিক্স

ইমো অ্যাপ কিভাবে ইনকাম করে থাকে?

imo app

ইমো অ্যাপ এর বিভিন্ন টিপস ও ট্রিকস দেওয়া আছে এই ওয়েব সাইটে আপনি চাইলে ইমো সম্পর্কে জেনে নিচ নিতে পারেন ইমোর বিভিন্ন ফিচার । আজ আমরা জানব ইমো যেহেতু আমাদের কাছ থেকে কোনো প্রকার টাকা নেয় না তাহলে তারা কিভাবে ইনকাম করে থাকে ।

আমরা সকলেই জানি কোনো কোম্পানি ফ্রিতে কোনো সার্ভিস প্রদান করে না তাহলে ইমো সেই জায়গায় কিভাবে আমাদের ফ্রিতে ভিডিও অডিও কলিং মেসেজ ও বিভিন্ন প্রকার  স্টিকার দেওয়ার সুযোগ দিয়ে থাকে । তাই জেনে নিন ইমো অ্যাপ কিভাবে ইনকাম করে থাকে ।

ইমো অ্যাপ কিভাবে ইনকাম করে থাকে ।

বর্তমানে পৃথিবীর প্রায় ১৫০টি দেশের ২০০ মিলিয়ন মানুষ ইমো ব্যবহার করে থাকে ভিডিও অডিও কলিং এর জন্য ।তবে ১৫০টি দেশের মানুষ ইমো ব্যবহার করে থাকলেও দক্ষিণ এশিয়া ও মধ্যপ্রাচ্যের মানুষ জন বেশি ইমো ব্যবহার করে থাকে । ইমো তাদের ভাষা সেক্টরে মাত্র ২০ ভাষা অফিশিয়াল ভাষা হিসেবে রেখেছে ।

এই ভাষাগুলো যে কেও চাইলেই ব্যবহার করতে পারে ।  তবে সেখান থেকে দেখা যায় ইংরেজি ভাষা বেশি ব্যবহার করে থাকে । ইমো মূলত ৪ ভাবে ইনকাম করে থাকে সেগুলো আমরা ধাপে ধাপে জেনে নেব ।

আরও পড়ুন

১) Data Selling:

ইমো কোম্পানির ইনকামের প্রথম উপায় ডাটা সেলিং । তারা Location, Chat History, IP Address, Location, Cookies, Call log Data এই সকল তথ্যসমূহ ইমো আমাদের থেকে নিয়ে কোম্পানিটি বিভিন্ন থার্ডপার্টি কোম্পানির কাছে বিক্রিয় এর মাধ্যমে ইনকাম জেনারেট করে থাকে ।

২)premium Services

যদিও আমরা ইমোতে ফ্রি সার্ভিস ব্যবহার করে থাকি কিন্তু তারা একটা প্রিমিয়াম সার্ভিস দিয়ে থাকে । আপনি যদি টাকা দিয়ে ইমো কিনে ব্যবহার করেন তাহলে ইমো ব্যবহার সময় যে অ্যাড আশে সেগুলো আর আপনাকে দেখাবে না । এছাড়া ২৫ জিবি ক্লাউড স্টোরেজ পেয়ে যাবেন আপনি । যেখানে আপনার ইচ্ছামত ফাইল রাখতে পারবেন ।

৩) Advertisements:

ইমো অ্যাপ যেহেতু আমরা টাকা দিয়ে কিনে ব্যবহার করি না তাই তারা অ্যাড দিয়ে থাকে । এই অ্যাড থেকে বেশি পরিমানে টাকা ইনকাম করে থাকে ।তারা বিভিন্ন থার্ডপার্টি কোমাপানির মাধ্যমে অ্যাড দিয়ে থাকে ।

৪) In App Purchase:

এই ফিচারটির মাধ্যমে কোনো গ্রাহক কোম্পানি থেকে ডাইমোন্ড কিনতে পারে যা দিয়ে বিভিন্ন প্রকার প্রিমিয়াম স্টিকার কিনতে পারে ।

এই লিংক এ ক্লিক করলে আপনি অ্যান্ড্রয়েড, আইওএস, উইন্ডোজ, ম্যাক সকল ধরনের ডিভাইসের সাপোর্ট করার জন্য ইমো অ্যাপস পেয়ে যাবেন । তাই ডাউনলোড করে এখনই ব্যবহার করতে পারবেন তাই দেরি কেন ?

imo Download link

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on pinterest
Pinterest
Share on telegram
Telegram

আমাদের সাথে সোশ্যাল মিডিয়াতে থাকতে

আমাদের ফেসবুক পেজ এই লিংকে ক্লিক করুন

আমাদের সাথে গুগল নিউজে থাকার জন্য ফলো করুন এই লিংককে ক্লিক করুন

ফেসবুক গ্রুপে আপনার যেকোনো প্রশ্ন/মতামত এই লিংকে ক্লিক করুন

আমাদের সাথে টুইটারে থাকেতে এই লিংকে ক্লিক করুন

আমাদের সাথে পিন্টারেস্টে থাকতে এই লিংকে ক্লিক করুন

সব কিছু একই সাথে পেতে  https://techzoombd.com

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Latest Post

আরও অন্য বিষয়ে পড়ুন

x