Techzoombd

সেরা ১০টি রেসিং গেম বাচ্চাদের জন্য অ্যান্ড্রয়েড

রেসিং গেম

বর্তমান সময়ে সবাই গেম খেলে থাকে তাই বলা যায় যে ছোটরা এদিক থেকে থেমে নেই । তাই বাচ্চাদের সেরা মোবাইল রেসিং গেম কি হতে পারে । আমাদের আগে জানতে হবে বাচ্চারা কি ধরনের গেম খেলে বেশি আনন্দ পেয়ে থাকে ।

তবে বাচ্চাদের খেলার মত অনেক গেম আছে । সেগুলো নিয়ে আজ আমরা আলোচনা করব । তাই আপনার বাচ্চা কি ধরনের গেম খুব সহজে খেলতে পারে সে সম্পর্কে জেনে নিন ।

সেরা ১০টি রেসিং গেম

১) Monster Trucks Game for kids

এই গেমের নাম দেখেই বুঝতে পারছেন যে, এটা একটা বাচ্চাদের গেম । সুন্দর গ্রাফিক্স সুন্দর সুন্দর গাড়ি যা অপনাদের অনেক ভালো লাগবে । এতে নতুন নতুন গাড়ি নেওয়া যায় পয়েন্ট এর মাধ্যমে ।

তবে গেম খেলে আপনি সেই পয়েন্ট নিতে পারবেন । এই গেইম আপনি অনলাইন কিংবা অপলাইন খেলতে পারেন । তবে এই গেম আপনিও খেলতে পারেন । ভালোই লাগে এই গেমটা তাই আপনার বাচ্চার জন্য ডাউনলোড করে খেলতে দিতে  পারেন ।

২) Monster Trucks game for kids 2

এই দুইটা গেম একই মনে হলে আসলে আলাদা । তবে একই কোম্পানির দুইটি গেম । দুইটা গেম প্রায় একই ভাবে খেলতে হয় । এই গেমেও সুন্দর গ্রাফিক্স ও শিশুদের জন্য সুন্দর সুন্দর গাড়ি নেওয়া যায় ।

তাই আপনার বাচ্চার জন্য এই গেমটি ডাউলোড করতে পারেন । তবে এই কম্পানির অনেক বাচ্চাদের জন্য গেম আছে আপনি সেখান থেকে ইচ্ছামত গেম ডাউনলোড করে নিয়ে নিতে পারেন ।  

৩) Truck games for kids- build a house, car wash

কার ওয়াস করা ও কার দিয়ে বিভিন্ন ধরনের জিনিস আনা নেওয়া করা যায়  । এমন ধরনের গেম বলা যায় এটা এটাও অনেক সুন্দর ধরনের গেম । নতুন বাড়ি তৈরি করা বা বিভিন্ন জায়গা থেকে জিন্স নেওয়া জন্য বলা যায় একটা ভালো গেম ।

আপনি চাইলে আপনার বাচ্চার জন্য এই গেমটি ডাউনলোড করতে পারেন প্লে স্টোর থেকে ।

৪)Math kids: Math Games for kids

এটা কোনো কার গেম নয় তার পরও দিয়েছি । কারণ আপনার বাচ্চা যদি গেমের মাধ্যমে খেলতে চাই তাহলে এই গেম অ্যাপটি ব্যাপক ভাবে কাজে দিবে । এই অ্যাপে সুন্দর ভাবে গেমের মাধ্যমে অংক শেখার সুন্দর একটা সুযোগ রয়েছে । আমার মনে হয় যে সব বাচ্চা মোবাইলে বেশি পরিমাণ গেম খেলতে চাই তাদের জন্য হতে পারে সুন্দর একটা অ্যাপ ।

৫)Hill Climb Racing

হিল ক্লিম এই গেমটা খেলেনি এমন মানুষের সংখ্যা খুবই কম । বাচ্চাদের কাছে যেমন জনপ্রিয় তেমনি বড়দের কাছে তেমন জনপ্রিয় । সুন্দর একটা গেম আপনি ও আপনার পরিবার নিয়ে খেলতে পারেন ।

৬) Car games for toddlers & kids

শুধুমাত্র ছোটদের জন্য তৈরি করা হয়েছে । মানুষে যে চিত্রগুলো দেওয়া হয়েছে সেগুলো অনেকটা কার্টনের মত দেখতে । তাই বলা যায় যে, ছোট ছোট ছেলে মেয়েরা অনেক বেশি পছন্দ করবে ।

রেসিং এর জন্য বলা যায় অন্যতম একটা গেম । তাই দেরি না করে এখনই ডাউনলোড করে পারেন আপনার বাচ্চার জন্য । খেলা ও অনেক সহজ তাই বলা যায় যে খুব আনন্দের সাথে খেলবে ।

৭) Boat and ship game for babies

আমি নিজেও খেলার পরে অনেক ভালো লেগেছে এই গেমটি । মনে হচ্ছে আমি নিজে বোট চালাচ্ছি । অনেক সুন্দর গ্রাফিক্স আছে এই গেমে ।  পানি কিভাবে দোল খাচ্ছে সেটা এই গেমে দেখা যায় ।

car games for toddler & kids যে কোম্পনির এই গেমটি একই কোম্পানির । এছাড়া এখানে আরও অনেক গেম আছে সেগুলো আপনার বাচ্চার জন্য দিতে পারেন ।

৮) Animal cars kids Racing Game

প্রানীদের উপর দিয়ে কিভাবে রেসিং খেলা যায় সেই সম্পর্কে দেওয়া হয়েছে । প্রথমে যে দুইটা গেম দেওয়া হয়েছে সেই একই কোম্পানির এইগুলো । উন্নতমানের গ্রাফিক্স যা যেকোনো বাচ্চার ভালো লাগবে ।

৯)Uphill Races Car Game for kids

নামে শুনেই বোঝা যায় যে, এই গেমে কি করতে হবে । রেসিং গাড়ি পাহাড়ে কিভাবে রেস দিবে সএই সম্পর্কে একটা গেম । এটা আপনার বাচ্চার জন্য দিতে পারেন । ভালো মানের গ্রাফিক্স যা দেখতে অনেক ভালো লাগে ।

১০) Kids car Racers

দেখেই প্রথমে মনে হতে পারে এটা কোনো বড় মানুষের গেম  । কিন্তু গেমের নাম শুনে বোঝায় । তবে গেমের আব্যাউট সেকশনে তারা দিখে দিয়েছে যে, যেকোনো বয়সের মানুষ এটা খেলতে পারবে । ৪৫ এম্বির এই গেম আপনি ও আপনার বাচ্চা একই সাথে খেলতে পারেন । ।

বিঃদ্রঃ এখানের যে রেসিং গেম গুলোর কথা বলা হয়েছে সবগুলো অ্যান্ড্রয়েড ফোনের জন্য । আর ইংরেজিতে যে নাম দেওয়া হয়েছে সেগুলো গুগল প্লে স্টোরে গিয়ে সার্চ দিয়ে দিলেই হবে প্রথমে চলে আসবে । তাই এই গেমগুলো খেলতে হলে অবশ্যই অ্যান্ড্রয়েড ফোন হতে হবে ।

আরও পড়ুনঃ গেমিং মোবাইল কেনার আগে যে বিষয়গুলো মনে রাখতে হবে

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on pinterest
Pinterest
Share on telegram
Telegram

আমাদের সাথে সোশ্যাল মিডিয়াতে থাকতে

আমাদের ফেসবুক পেজ এই লিংকে ক্লিক করুন

আমাদের সাথে গুগল নিউজে থাকার জন্য ফলো করুন এই লিংককে ক্লিক করুন

ফেসবুক গ্রুপে আপনার যেকোনো প্রশ্ন/মতামত এই লিংকে ক্লিক করুন

আমাদের সাথে টুইটারে থাকেতে এই লিংকে ক্লিক করুন

আমাদের সাথে পিন্টারেস্টে থাকতে এই লিংকে ক্লিক করুন

সব কিছু একই সাথে পেতে  https://techzoombd.com

Leave a Comment

Your email address will not be published.

Latest Post

আরও অন্য বিষয়ে পড়ুন

x