Techzoombd

টিকটক থেকে টাকা আয় করার উপায় জেনে নিন

টিকটক থেকে টাকা

মানুষ কিভাবে টিকটক থেকে টাকা আয় করে এই বিষয়টি একদিন হলেও এসেছে আপনার মাথায় । এই কারণে আপনি এই বিষয়টি পড়ছেন । তাই যদি সাথেই থাকুন তাহলে বুঝতে পারবেন কিভাবে টিকটক থেকে টাকা আয় করা যায় ।

টিকটক থেকে টাকা আয় করার উপায়

ভালো একাউন্ট

ভালো একাউন্ট বলতে এখানে বোঝানো হয়েছে অনেক ফলোয়ার সমৃদ্ধ একাউন্ট । সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর মধ্যে সবচেয়ে এখন মানুষ বেশি ঝুকে যাচ্ছে টিকটকের দিকে । বলা যায় সকল বয়সের মানুষ ।

আপনার যখন আইডিতে অনেক ফলোয়ার থাকবে । তখন ভিডিও দেখবে অনেক মানুষ । এই সকল আইডি বিভিন্ন বড়ো বড়ো কোম্পানি কিনতে চায় বা সেই সকল আইডিতে তাদের কোম্পানি স্পন্সর করে থাকে ।

আর যদি এককালীন আইডি কিনে নেই তাহলে অনেক টাকা দিয়ে থাকে । তাই বলা যায় যার আইডিতে বেশি ফলোয়ার সোশ্যাল মিডিয়াতে তার তত বেশি দপট । টিকটক থেকে টাকা এই পদ্ধতি অনেক পুরানো ।

মনিটাইজ করে

আমরা জানি ফেইসবুক পেজ ইউটিউব চ্যানেল মনিটাইজ করে প্রচুর পরিমাণে টাকা ইনকাম করা যায় । সেই একই ভাবে টিকটকে মনিটাইজ করে টাকা ইনকাম করা যায়। কিন্তু এখন পর্যন্ত বাংলাদেশে এই অপশনটি চালু হয় নি । অন্য অপশনগুলো কাজ করছে ।

পেইড সাবস্ক্রিপশন

এই সুবিধাটা খুব সম্প্রতি একটা বিষয় । টিকটক এখন একটা সুবিধা আনছে ক্রিয়েটরদের জন্য । আপনি চাইলেই যার তার ভিডিও দেখতে পারবেন না । আপনার পছন্দের কন্টেন যারা তৈরি করে তাদের ভিডিও দেখতে হলে আপনাকে মাস ভিত্তিক একটা সাবস্ক্রিপশন বিল পরিশোধ করতে হবে ।

এতে করে সাধারণ ইউজাররা অনেক বেশি ক্ষতিতে পড়তে যাচ্ছে । কারণ তারা ইচ্ছা করলেই যার তার ভিডিও দেখতে পারবে না । টিকটক থেকে টাকা করার একেবারে নতুন পদ্ধতি ।

কনটেস্ট

টিকটক একটা ট্রেন্ডিং এর স্থান এখানে যেকোনো ভিডিও যেকোনো সময় ট্রেন্ডিং এ চলে যেতে পারে । আপনি কনটেস্ট প্রতিযোগিতায় অংশগ্রহণ করলে আপনার ভিডিও যদি ট্রেন্ডিং এ চলে যায় তাহলে আপনিও পেতে পারেন $100 থেকে $1000 পর্যন্ত ।

প্রমোশনঃ

আপনার টিকটকে মনে করেন ১০ মিলিয়ন ফলোয়ার আছে । সেখানে আপনি ভিডিও ছাড়লেই ১ মিলিয়ন ভিউ হয় । সেই সব আইডি তে বিভিন্ন কোম্পানিগুলো তাদের কোম্পানির প্রচারের জন্য আপনার কাছে আসবে । সেখান থেকে আপনার ইচ্ছামত একটা চার্জ করে একটা প্রমোশন ভিডিও করে দিতে পারেন ।

গিফট

আইডিতে যদি ১ লক্ষের অধিক ফলোয়ার ও ৩০ দিন টানা অ্যাকটিভ থাকতে পারেন তাহলে আপনার আইডিতে গিফট পাঠাতে পারবে । সেই সকল গিফট বিক্রি করে আপনি টাকা ইনকাম করতে পারেন ।

এই গিফটগুলো সাধারণত মানুষ তাদের পছন্দের ক্রিয়েটরদের দিয়ে থাকে । টিকটক কোম্পানি সাধারণ মানুষদের কাছে বিক্রি করে আর ক্রিয়েটর থেকে কিনে থাকে এই ভাবে ব্যবসা হয়ে থাকে । এই ভাবে টিকটক থেকে টাকা আয় করা যায় । আপনি চাইলেই ও এই পদ্ধতিগুলো চেষ্টা করতে পারেন ।

আরও পড়ুনঃ টিকটকে ভাইরাল হওয়ার ১০ উপায় জেনে নিন

techzoombd.com এর অফিশিয়াল টিকটক আইডি ফলো করতে ক্লিক tiktok

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on pinterest
Pinterest
Share on telegram
Telegram

আমাদের সাথে সোশ্যাল মিডিয়াতে থাকতে

আমাদের ফেসবুক পেজ এই লিংকে ক্লিক করুন

আমাদের সাথে গুগল নিউজে থাকার জন্য ফলো করুন এই লিংককে ক্লিক করুন

ফেসবুক গ্রুপে আপনার যেকোনো প্রশ্ন/মতামত এই লিংকে ক্লিক করুন

আমাদের সাথে টুইটারে থাকেতে এই লিংকে ক্লিক করুন

আমাদের সাথে পিন্টারেস্টে থাকতে এই লিংকে ক্লিক করুন

সব কিছু একই সাথে পেতে  https://techzoombd.com

Leave a Comment

Your email address will not be published.

Latest Post

আরও অন্য বিষয়ে পড়ুন

x