Techzoombd

ইমোতে ফ্রি এমবি নিয়ে নিন খুব সহজে ।

ইমোতে ফ্রি

ইমো কোম্পানি এখন আমাদের দেশের মানুষের জন্য কিছু লিমিটেড অফার করছে । যার কারণে আপনিও ৫১২ এমবি খুব সহজে পেয়ে যাবেন । তবে এই অফারটি নিতে হলে তাদের কিছু শর্ত আপনাকে মানতে হবে । তাই তাদের এই শর্তগুলো মেনে নিলে ইমোতে ফ্রি এমবি পেয়ে যাবেন ।

ইমোতে ফ্রি প্রতিদিন এমবি নেওয়ার উপায়

প্রথমে আপনার একটা ইমো অ্যাকাউন্ট থাকতে হবে । অথবা নতুন একাউন্ট করতে হবে । যদি পুরাতন অ্যাকাউন্ট থাকে তাহলে ইমোতে ফ্রি এমবি নেওয়ার জন্য গুগল প্লে স্টোরে চলে যেতে হবে ।

তার পর সার্চ বারে লিখবেন imo যদি অ্যাকাউন্ট থাকে পুরাতন হলে update নামের অপশন থাকলে আপডেট করে নিবেন । আর নতুন অ্যাকাউন্ট হলে imo ডাউনলোড করে নিবেন ।

এছাড়া নিচের পোষ্টগুলো পড়তে পারেন ইমো সম্পর্কে জানতে

এবার আসি কাজের কথায় । আপনার ইমো অ্যাকাউন্ট  থাকলে সেটা ওপেন করুন । এবার নিচে দেখবেন নিচের ডানপাশে(+) চিহ্ন আছে এখানে ক্লিক করতে হবে এখানে ক্লিক করলে আসবে more এখানে ক্লিক করতে হবে । অথবা এত ঝামেলাই যেতে না চাইলে বাম পাশের প্রথম মেনুতে মানে আপনার প্রফাইলে ক্লিক করলে একই অপশন আসবে । 

এখানে লেখা থাকবে 512 MB free . এখানে ক্লিক করতে হবে । যদি এমন আপশন না থাকে তাহলে চিন্তার কোনো কারণ নেই ।  নিচে দেখবেন Share imo নামের একটা অপশন আছে এখানে ক্লিক করতে হবে ।  এবার ইমোতে ফ্রি এমবি নেওয়ার জন্য নিচের ছবি ও শর্তগুলো জেনে নিন ।

আপনার লিংক এই সকল স্থানে শেয়ার করতে পারবেন

ইমোতে ফ্রি এমবি নেওয়ার শর্তগুলো

১) আপনার প্রথমে গ্রামীনফোন সিম ইউজার হতে হবে ।

২) তারপর আপনি যখন Share imo ক্লিক করবেন তখন নিচে অনেকগুলো অপশন আসবে আপনার আইডিটি শেয়ার করার জন্য । আপনার ইচ্ছামত মেসেঞ্জার, হোয়াসআপ, ভাইবার, মেসেজ, মেইল এই সবে শেয়ার করবেন আপনার পরিচিত জনদের কাছে ।

তারা যখন আপনার এই লিংকে ক্লিক করে নতুন অ্যাকাউন্ট করবে এবং গ্রামীনফোন সিম থেকে এমবি কিনবে তখন আপনি ৫১২ এমবি ইমোতে ফ্রি পাবেন । তার আগে নয় ।  পুরাতন অ্যাকাউন্ট থেকে এমন এমবি পাওয়ার কোনো সুযোগ নাই ।

বিঃদ্রঃ এই অফারটি ইমো ও গ্রামীনফোন সিম কোম্পানির সৌজন্য দিচ্ছে ইমো । তবে এই অফার কত দিন থাকবে তা মাত্র এই কোম্পানি জানে । তাই ইমোতে ফ্রি এমবি নিতে চাইলে এই পদ্ধতি অবলম্বন করতে পারেন । ধন্যবাদ ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on pinterest
Pinterest
Share on telegram
Telegram

আমাদের সাথে সোশ্যাল মিডিয়াতে থাকতে

আমাদের ফেসবুক পেজ এই লিংকে ক্লিক করুন

আমাদের সাথে গুগল নিউজে থাকার জন্য ফলো করুন এই লিংককে ক্লিক করুন

ফেসবুক গ্রুপে আপনার যেকোনো প্রশ্ন/মতামত এই লিংকে ক্লিক করুন

আমাদের সাথে টুইটারে থাকেতে এই লিংকে ক্লিক করুন

আমাদের সাথে পিন্টারেস্টে থাকতে এই লিংকে ক্লিক করুন

সব কিছু একই সাথে পেতে  https://techzoombd.com

Leave a Comment

Your email address will not be published.

Latest Post

আরও অন্য বিষয়ে পড়ুন